চাওয়ার কায়দা
- নাজমুল হোসেন রিফাত ১৭-০৫-২০২৪

হাতে হাত-রেখে,
পায়ে পা মিলিয়ে কতো প্রেমিক-প্রেমিকা হাটে;
কথা কয়।
ভালোবাসে!
তোমাকে চাওয়ার কায়দা-কে ওরা-
বলছে এসব কেবলই অভিযোগ।
তোমার দ্যাখা নাই,
তুমি হয়তো জানোই না
প্রতিটি মুখে খুঁজি তোমার মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।